|

লক্ষ্মীপুরে যুবলীগের কার্যালয় ভাঙচুরের অভিযোগ

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ন | জুলাই ২৩, ২০১৯

লক্ষ্মীপুরে যুবলীগের কার্যালয় ভাঙচুরের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার মোহাম্মদের অনুসারিদের বিরুদ্ধে যুবলীগের কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে। সোমবার (২২ জুলাই) রাতে চরশাহীর রফিক মার্কেটে যুবলীগের অস্থায়ী কার্যালয়ে ঝুলানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাঙচুর করা হয়। তবে পুলিশ জানিয়েছে ঘটনাটি সাজানো হতে পারে।

স্থানীয়দের বরাত দিয়ে ইউনিয়ন যুবলীগের আহবায়ক রেজাউল করিম রিয়াজ জানান, গোলজার চেয়ারম্যানের নির্দেশেই যুবলীগ কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। ইউনিয়ন পরিষদের সদস্য রবিন, জাসদ নেতা সালাউদ্দিন স্বপন, আবদুল, বাবলু ও বাবুল আনসারিকে ভাঙচুর করতে দেখেছে স্থানীয়রা। তারা গোলজারের অনুসারি হিসেবে পরিচিত।

লক্ষ্মীপুরে যুবলীগের কার্যালয় ভাঙচুরের অভিযোগ

তিনি আরো জানান, গোলজার চেয়ারম্যান লোকজন দিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করিয়েছেন। এটা খুব দুঃখের বিষয়। আমি এ ঘটনায় থানায় মামলা করবো।

অভিযোগ অস্বীকার করে চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার মোহাম্মদ বলেন, কার্যালয়টি রিয়াজের ব্যাক্তিগত। যুবলীগের নয়। তিনি নিজেই কার্যালয় ভাঙচুর করিয়েছে। আমার কোন লোক এই ঘটনায় জড়িত নয়। ওই কার্যালয়ে রিয়াজ বিভিন্ন অপকর্ম করে আসছে।

এদিকে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুল রাজ্জাক রাসেল তাঁর ফেসবুক ওয়ালে চরশাহী ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে হামলা এবং বঙ্গবন্ধু ও প্রধনামন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেপ্তারের দাবি করেন।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মফিজ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। ভাঙচুরের ঘটনা সাজানো মনে হয়েছে। কেউ যুবলীগ কার্যালয় ভাঙচুর করেনি।

দেখা হয়েছে: 388
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪