|

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ন | জুন ০১, ২০১৯

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে দিদার হোসেন বাবলু নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে অস্ত্রের মুখে অপহরণের পর গুলিবিদ্ধ করার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। সদর উপজেলার চরশাহী ইউনিয়ন যুবলীগের আহবায়ক রেজাউল করিম রিয়াজকে মামলার প্রধান আসামি করা হয়।

শনিবার (১ জুন) দুপুরে বাবলুর বড় ভাই শহিদুল আলম লিটন বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ ও ৫জনকে অজ্ঞাত আসামি করে চন্দ্রগঞ্জ থানায় এ মামলা করেন।

এদিকে ওই ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম রোমান ও সদস্য শাকিলকে গ্রেফতার করে পুলিশ। তারা মামলার এজাহারভূক্ত আসামি।

আহত বাবলু চরশাহী ইউনিয়ন স্বেচ্ছসেবকলীগের যুগ্ম-আহবায়ক। তিনি বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা রিয়াজের নেতৃত্বে তার লোকজন বৃহস্পতিবার (৩০ মে) রাতে সদরের চরশাহী ইউনিয়নের বসুরহাটে ফাঁকা গুলি করে আতঙ্ক সৃষ্টি করে। পরে ঘটনাস্থল থেকে স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবলুকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় তারা।

অপহরণের প্রায় ৪ ঘন্টা পর পুলিশ অভিযান চালিয়ে পাশর্^বর্তী নোয়াখালী জেলার সুধারাম থানার বোবাকান্দি এলাকার একটি ইটভাটা থেকে রক্তাক্ত জখম অবস্থায় বাবলুকে উদ্ধার করে। পরে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপহরণের পর চোখ বেধে ডান পায়ের হাটুর নিচে দুটি গুলি করার অভিযোগ করেন বাবলু। এসময় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, স্বেচ্ছাসেবকলীগ নেতাকে অপহরণ করে রক্তাক্ত জখম করার ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 471
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪