|

লক্ষ্মীপুরে গভীর রাতে ডাকাতি নিহত ১,আহত ৪

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০১৯

লক্ষ্মীপুরে গভীর রাতে ডাকাতি নিহত ১,আহত ৪

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদরে ডাকাতিকালে বাধা দেওয়ায় ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিনে (৪০) নামে এক ব্যবসায়ি নিহত হয়েছে। এসময় আরো ৪ জনকে পিটিয়ে আহত করে। সোমবার (১ এপ্রিল) গভীর রাতে উপজেলার কুশাখালি ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ৪ টি গরু নিয়ে গেছে ডাকাতরা।

নিহত মোসলেহ উদ্দিন কুশাখালি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ পাটওয়ারীর ভাই ও নোয়াখালির আন্ডারচরের চৌধুরী বাজারের গরুর মাংস ব্যবসায়ী।

আহতরা হলেন, নিহতের বাবা দুদু পাটওয়ারী, মা আয়েশা বেগম, ভাই মিলন হোসেন ও ছেলে আরমান হোসেন। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নোয়াখালির চৌধুরী বাজার থেকে রাতে মোসলেহ উদ্দিন মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুরে ঝাউডগির বাড়িতে এসেছেন। এর আগেই তাদের বাড়িতে ডাকাত দল প্রবেশ করে। ডাকাত দেখে বাধা দিতে গেলে তাকে গুলি করে। একপর্যায়ে তার বাবা, মা, ভাই ও ছেলেকে পিটিয়ে আহত করে ডাকাতরা। এসময় বাড়ি থেকে ৪টি গরু ও স্বর্ণ অলংকার লুট করে ডাকাতরা পালিয়ে যায়।



পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় মোসলেহ উদ্দিন ও আহতদের সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। মোসলেহ উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে নোয়াখালি জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেওয়ার পথে তিনি মারা যান।

কুশাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বলেন, ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন নিহত হয়েছে। তার বাবা-মাসহ কয়েকজন বেঁধে পিটিয়েছে ডাকাতরা। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন,খবর পেয়ে রাতে পুলিশ গুলিতে অবস্থা মোসলেহ উদ্দিন ও আহতদের উদ্বার করে হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী হাসপাতালে নেওয়ার পথে মোসলেহ উদ্দিনের মৃত্যু হয়।

লক্ষ্মীপুরে গভীর রাতে ডাকাতি নিহত ১,আহত ৪

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪