|

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ভুয়া ডাক্তারের কারাদন্ড

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ন | জুলাই ১৪, ২০১৯

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ভুয়া ডাক্তারের কারাদন্ড

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে ডাক্তার পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণার করার দায়ে এম এ নাঈম (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১১। রবিবার (১৪ জুলাই) বিকেলে সদর উপজেলার জকসিন পূর্ব বাজারের মেসার্স কাজী ফার্মাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত তার এক মাসের কারাদন্ড দেয়। দন্ডপ্রাপ্ত এম এ নাঈম সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আটিয়াতলী গ্রামের রসুল আমিনের ছেলে।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. খবিরুল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এম এ নাঈম দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডাক্তার পরিচয় ব্যবহার করে মানুষের সঙ্গে প্রতারণা করছেন। তিনি এমবিবিএস কিংবা বিডিএস চিকিৎসক না হওয়া স্বত্ত্বেও ভিজিটিং কার্ডে অতিরিক্ত পদ-পদবি ও ভুয়া নিবন্ধন ব্যবহার করে কার্যত্রম চালাচ্ছে।

এর প্রেক্ষিতে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৮ ও ২৯ এর (১) ধারায় নাঈমকে এক মাসের বিনাশ্রম কারাদ- দেওয়া হয়।

অভিযানে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা, জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ভুয়া ডাক্তারের কারাদন্ড

দেখা হয়েছে: 435
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪