|

লক্ষ্মীপুরে শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি: ছাত্রদল নেতা গ্রেপ্তার

প্রকাশিতঃ ৮:২০ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৯

লক্ষ্মীপুরে শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি: ছাত্রদল নেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে আব্দুল্লাহ আল নোমান হিমেল নামে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব -১১।

বুধবার (৩১ জুলাই) দুপুরে পৌর শহরের বাঞ্চানগর এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার ব্যবহৃত একটি স্মার্ট মোবাইল ফোন জব্দ করা হয়েছে। একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প।

হিমেল লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকার বেলায়েত হোসেন মানিকের ছেলে। সে পৌর ছাত্রদলের সাবেক যুগ্ন-আহ্বায়ক।

জানা যায়, দীর্ঘদিন থেকে হিমেল ফেসবুকে মিথ্যা ও উস্কানিমূলক তথ্য দিয়ে স্ট্যাটস দিয়ে আসছে। সে স্ট্যাটাসের মাধ্যমে গুজব রটিয়ে বিভ্রান্তি ছড়ানোসহ সামাজিক সম্প্রীতি নষ্ট করছে। সর্বশেষ গতকাল তার ব্যবহৃত ফেসবুক আইডি Abdulla All Noman Hemal থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে মিথ্যা ও বিভ্রান্তিমূলক একটি স্ট্যাটাস দেয়। সে অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। এসময় তার ব্যবহৃত একটি স্মার্ট মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাবের এসপি নরেশ চাকমা জানায়, ফেসবুকে দীর্ঘদিন থেকে হিমেল মিথ্যা ও উস্কানিমূলক তথ্য দিয়ে স্ট্যাটস দিয়ে আসছে। সে স্ট্যাটাসের মাধ্যমে গুজব রটিয়ে বিভ্রান্তি ছড়ানোসহ সামাজিক সম্প্রীতি নষ্ট করছে। সে অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোন সেট জব্দ করা হয়। পরে জিজ্ঞাসাবাদে অভিযোগের দায় স্বীকার করেন হিমেল।

দেখা হয়েছে: 650
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪