|

লক্ষ্মীপুরে শ্বশুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০১৯

লাশ

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরের কমলনগরে শ্বশুর বাড়ি থেকে মো. আল-আমিন (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এর আগে শনিবার (২৮ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামে শ্বশুর বাড়িতে বিষপানে আল-আমিনের মৃত্যুর ঘটনা ঘটে। তবে তার ভাই জসিমের দাবি এটি পরিকল্পিত হত্যা।

জানা গেছে আল-আমিন উপজেলার চরজগবন্ধু ইউনিয়নের সাহেবের হাট গ্রামের বেলায়েত হোসেন মাঝির ছেলে। নদী ভাঙনে সবকিছু হারিয়ে তারা চরকাদিরা ইউনিয়নে ভাড়া বাড়িতে থাকেন। তবে আল-আমিন শ্বশুর বাড়িতে ঘর জামাই থাকতেন। তিনি পেশায় জেলে ছিলেন। তার দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আল-আমিন শনিবার বিকেলে বিষপান করে। পরে সে অসুস্থ হয়ে পড়ে। বাড়ির লোকজন বুঝতে পেরে স্থানীয়দের সহযোগীতায় বিভিন্নভাবে বিষমুক্ত করতে চেষ্টা করে। এতে তাৎক্ষণিক সুস্থ হলেও রাতে বিষক্রিয়া হয়ে তিনি মারা যান। তবে তাকে হাসপাতালে নেওয়া হয়নি।

এদিকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে নিহত আল-আমিনের ভাই জসিম বলেন, আমার ভাইয়ের স্ত্রী নাজমা ফোনে একটি ছেলের সঙ্গে কথা বলছে। ফোনে কথা বলতে বাধা দিলে আল-আমিনের ওপর নাজমা ক্ষীপ্ত হয়ে উঠে। পরে দুইজনের মধ্যে বাকবিতন্ডা ঘটে। একপর্যায়ে নাজমা ও তার বাবা আজাদ মাঝি, মা, বোন, চাচা আমার ভাইকে মারধর করে। পরে জোরপূর্বক মুখে বিষ ঢেলে দিয়ে আমার ভাইকে হত্যা করা হয়। কয়েকদিন আগেও আমার ভাইকে তারা মারধরে করেছিল। আমি হত্যাকারীদের বিচার চাই।

কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারেফ হোসেন বলেন, এ ঘটনায় নিহতের বাবা বেলায়েত বাদী হয়ে অপমৃত্যুর মামলা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নায়তদন্তের চূড়ান্ত প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 634
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪