|

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, প্রধান আসামি রাজু গ্রেপ্তার

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৯, ২০১৯

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, প্রধান আসামি রাজু গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে তুলে নিয়ে পরিত্যক্ত ঘরে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) রাতে নির্যাতিত ছাত্রীর বাবা বাদি হয়ে তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন।

পরে রাতেই অভিযান চালিয়ে উপজেলার ঝাউডগি গ্রাম থেকে মামলার প্রধান আসামি রাজীব হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এদিকে সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয় ।

গ্রেপ্তার রাজীব উপজেলার চর জাঙ্গালিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়াডের আলমগীর হোসেনের ছেলে। মামলার অন্য আসামিরা হল একই এলাকার রাকিব ও হৃদয়।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চরবংশীর এসএম আজিজিয়া উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী মামার বাড়ির যাচ্ছিল। পথিমধ্যে মেঘনা বাজার এলাকা থেকে মামলার আসামি রাজিব, রাকিব ও হৃদয় জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। এসময় পাশবর্তী চরবংশী গ্রামের একটি পরিত্যক্ত ঘরে আটকে রেখে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। পরে অচেতন হয়ে পড়লে হাত-পা বেঁধে ওই ছাত্রীকে রেখে তারা পালিয়ে যায়।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে স্থানীয়রা তাকে দেখতে পেয়ে বাঁধন খুলে পরিচয় নিশ্চিত হয়ে অভিভাবকদের খবর দেয়। পরে অভিভাবকরা এসে ছাত্রীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, গণধর্ষণের ঘটনায় ছাত্রীর বাবা মামলা করেছে। প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে । তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। সদর হাসপাতালে পাঠিয়ে ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হচ্ছে।

দেখা হয়েছে: 554
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪