|

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে অপহরণ করে গুলি যুবলীগের ৫ নেতার জামিন নামঞ্জুর

প্রকাশিতঃ ৯:১৭ অপরাহ্ন | অগাস্ট ০৪, ২০১৯

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে অপহরণ করে গুলি যুবলীগের ৫ নেতার জামিন নামঞ্জুর

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা দিদার হোসেন বাবলুকে অপহরণের পর গুলি করে হত্যার চেষ্টা মামলায় ৫ যুবলীগ নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। রবিবার (৪ আগস্ট) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট চন্দ্রগঞ্জ আমলী আদালতে আত্মসমর্পন করে তা জামিন আবেদন করে।

বাদীর আইনজীবি অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না বলেন, আদালতের বিচারক জুয়েল দেব আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আসামিরা হলেন, সদর উপজেলা চরশাহী ইউনিয়ন যুবলীগের আহবায়ক রেজাউল করিম রিয়াজ, স্থানীয় যুবলীগ নেতা মো. সোহেল, রাজু, আজাদ ও মো. রহিম। এরআগে ওই মামলা তিনজনকে গ্রেফতার করা হয়। এরমধ্যে জুয়েল নামে একজন কারাগারে রয়েছে। শাকিল ও সাইফুল নামে দুই আসামি জামিনে আছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা রিয়াজের নেতৃত্বে তার লোকজন গত ৩০ মে রাতে সদরের চরশাহী ইউনিয়নের বসুরহাটে ফাঁকা গুলি করে আতঙ্ক সৃষ্টি করে। পরে ঘটনাস্থল থেকে ওই ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক দিদার হোসেন বাবলুকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় তারা।

অপহরণের প্রায় ৪ ঘন্টা পর পুলিশ অভিযান চালিয়ে পাশর্^বর্তী নোয়াখালী জেলার সুধারাম থানার বোবাকান্দি এলাকার একটি ইটভাটা থেকে রক্তাক্ত জখম অবস্থায় বাবলুকে উদ্ধার করে। অপহরণের পর চোখ বেধে ডান পায়ের হাটুর নিচে দুটি গুলি করার অভিযোগ করেন বাবলু।

এসময় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করা হয়। এ ঘটনায় ১ জুন বাবলুর বড় ভাই শহিদুল আলম লিটন বাদী হয়ে যুবলীগ নেতা রিয়াজসহ ১০ জনের নাম উল্লেখ ও ৫জনকে অজ্ঞাত আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

দেখা হয়েছে: 561
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪