|

লক্ষ্মীপুরে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ, গোডাউন সিলগালা

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৯

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে একটি মুদি দোকানের গোডাউনে ভ্রাম্যমাণ আদালত অভিযানে ৪০ বস্তা (১৬শ’ কেজি) পেঁয়াজ জব্দ করা হয়েছে। নিয়ম বহির্ভূত ভাবে পেঁয়াজ মজুদ রাখায় এসময় গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

শনিবার (১৬ নভেম্বর) রাতে জেলা শহরের গেঞ্জিহাটা এলাকার মুদি ব্যবসায়ী মাইন উদ্দিনের দোকানে এ অভিযান পরিচালনা করা হয়। একই সময় পেঁয়াজের দাম বেশি রাখার দায়ে মুদি ব্যবসায়ী কার্তিক চন্দ্র সাহার ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা প্রশাসন জানায়, ক্রয় রশিদ ছাড়া নিয়মবহির্ভূতভাবে গেঞ্জিহাটা এলাকার মুদি ব্যবসায়ী মাইন উদ্দিন পেঁয়াজ মজুদ রেখেছে। গোপন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে তার গোডাউন থেকে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ করা হয়। পেঁয়াজের দাম বেশি রাখায় কার্তিক নামে অপর এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, নিয়ম বহির্ভূত ভাবে পেঁয়াজ মজুদ করায় একটি গোডাউন সিলগালা ও দাম বেশি রাখায় এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 796
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪