|

লক্ষ্মীপুর-৩ আসনে আ.লীগের মনোনয়ন পেলেন কামাল ও পিংকু

প্রকাশিতঃ ৬:৫৩ অপরাহ্ন | নভেম্বর ২৫, ২০১৮

রুবেল হোসেন,লক্ষ্মীপুর :
লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নের চিঠি পেয়েছেন দুইজন। বিমান ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল এবং জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুকে দলীয় চিঠি দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর-৩ আসন থেকে বিমান ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল ২০১৪ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি ১৯৭৩ সালেও আওয়ামী লীগ থেকে নির্বাচিত হন। ১৯৯১ সালের পঞ্চম ও ১৯৯৬ সালের সপ্তম জাতীয় সংসদ র্নিবাচনে বিএনপির অ্যাডভোকেট খায়রুল এনামের কাছে বিপুল ভোটে তিনি পরাজিত হন। ২০১৮ সালের জানুয়ারিতে শাহজাহান কামালকে বিমান ও পর্যটনমন্ত্রী করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০১৫ সালে গোলাম ফারুক পিংকু জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর লক্ষ্মীপুর জেলার পৌরসভা ও ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সবক’টিতে জয়লাভ করে। লক্ষ্মীপুর সদরের পূর্বাঞ্চল থেকে তিনি প্রথম দলীয় মনোনয়ন পেলেন।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ তিনি লক্ষ্মীপুর-৩ আসনের তৃণমূল নেতাকর্মীদের মতামতের মূল্যায়ন করেছেন। ইনশআল্লাহ আগামী ৯ ডিসেম্বর তিনি আমাকে চূড়ান্ত মনোনয়ন দেবেন। আমার মনোনয়নের খবরে লক্ষ্মীপুর আসনের জনগণ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন। আমি প্রধানমন্ত্রীকে এই আসনে জয় উপহার দেবো।’

এ ব্যাপারে বিমান ও পর্যটনমন্ত্রী এ.কে এম শাহজাহান কামাল (এমপি) ব্যক্তিগত মুঠোফোনে কয়েকবার ফোন করেও কথা বলার সুযোগ হয়নি।তবে তার ভাতিজা রেজাউল করিম জেনি বলেছেন তিনি খুব ব্যস্ত আছেন।

দেখা হয়েছে: 919
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪