|

লাকসাম সুরক্ষা হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ!

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৯

লাকসাম সুরক্ষা হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ!

লাকসাম,কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার লাকসামে ভুল চিকিৎসায় এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ অভিযোগে গতকাল লাকসাম সুরক্ষা হাসপাতাল ঘেরাও করে রোগীর স্বজনরা। নিহত মোস্তফা কামাল পৌর এলাকার উত্তরকুল গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

রোগীর স্বজনরা জানান, সকালে হঠাৎ করে বুক ব্যথা উঠলে মোস্তফা কামালকে লাকসাম সুরক্ষা হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। এসময় হাসপাতালের চিকিৎসক মহিউদ্দিন মোল্লা একটি ইঞ্জেকশন পুশ করার সাথে সাথেই তার মৃত্যু হয়। ভুল ইঞ্জেকশনের কারণেই রোগীর মৃত্যু হয়েছে বলে স্বজনদের দাবি।

এ বিষয়ে চিকিৎসক মহিউদ্দিন মোল্লা বলেন, আমি তাৎক্ষণিক রোগীর শারিরীক পরিস্থিতির সাথে সামঞ্জস্য রেখেই ইঞ্জেকশন পুশ করেছি। কোনো চিকিৎসকই চান না যে তার রোগীর মৃত্যু হোক।

এদিকে এঘটনার সাথে সাথেই হাসপাতাল ঘেরাও করে ভাঙচুরের চেষ্টা চালায় বিক্ষুব্ধ এলাকাবাসী। তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে লাকসাম থানা পুলিশ। এ বিষয়ে লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 1487
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪