|

শরীয়তপুরে কাভার্ড ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৯

শরীয়তপুরে কাভার্ড ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলায় কাভার্ড ভ্যানচাপায় গোলাম সরোয়ার (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (২৪) আহত হয়েছেন।

শনিবার (২০ জুলাই) রাতে উপজেলার হোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন শরীয়তপুর-চাঁদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সরোয়ার ফরিদপুর সদর উপজেলার বুকাইল গ্রামের এন্তাজ মল্লিকের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানির প্রতিনিধি ছিলেন। আহত সাইফুল ইসলাম শরীয়তপুর সদর উপজেলার আড়িগাও গ্রামের নয়ন মাদবরের ছেলে।

শরীয়তপুর ফার্মাসিটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের সভাপতি ইউনুস আলী জানান, সরোয়ার শরীয়তপুরের ডামুড্যা উপজেলা থেকে পেশাগত দায়িত্ব পালন শেষে সাইফুলের ভাড়ায়চালিত মোটরসাইকেল যোগে শরীয়তপুর শহরে ফেরার পথে মাদারীপুরগামী একটি কাভার্ড ভ্যান পেছন থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে সরোয়ার ও সাইফুল গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সরোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে হস্তান্তর করেন। পরে সরোয়ারকে ঢাকা নেওয়ার পথে রাত একটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয়রা কভার্ডভ্যানসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, কভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী লাকী বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

দেখা হয়েছে: 362
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪