|

শরীয়তপুরে পূর্ব শত্রুতার জেরে একজনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ১১:২৮ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৯

শরীয়তপুরে পূর্ব শত্রুতার জেরে একজনকে কুপিয়ে জখম

শরীয়তপুর প্রতিনিধিঃ জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের মৃত আঃ গনি শেখের ছেলে মোঃ তাহের আলী শেখকে ১৯ এপ্রিল শুক্রবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে ছেনদা দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করেছে স্বপন খান (৩২) নামের এক সন্ত্রাসী।

স্থানীয় সূত্রে জানাযায়, মোঃ আলী খানের ছেলে স্বপন খান পেশায় একজন পাঠা পালক তার সাথে মোঃ তাহের আলী শেখের ও তার পরওবারের সাথে দীর্ঘ দিন ধরে জমি-জমা সংক্রান্ত বিষয়ে ঝামেলা চলে আসছিলো। তারই জের ধরে শুক্রবার বিকেল ৫টার দিকে তাহের শেখ ভোজেশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নিজ বাড়ির কাছে তার ফসলি জমিতে কাজ করছিলেন।

সে সময় পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী স্বপন খান পেছন দিক থেকে অতর্কিত হামলা চালায়, এসময় মাথায়, ঘাড়ে, হাতসহ দেহের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এসময় তাহের শেখ মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় মোকলেছ চৌকিদার আরো লোকজন মিলে তাকে উদ্ধার করে সন্ধা ৬টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান মোঃ তাহের আলীর স্বজনরা।

এর আগে গত বছর এই স্বপন তাহের আলীর চাচাতো ভাই আবু আলেম শেখকেও এভাবেই কুপিয়েছে সে ঘটনার মামলা হলে ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নূরু বেপারী শালিসি করে মিলিয়ে দেন। সন্ত্রাসী স্বপন খানকে এই ধরনের ভয়ংকর সন্ত্রাসী কার্যকলাপ করতে তার বড় বোন রহিমা বেগম (৩৫) ও ছোট বোন শিল্পী আক্তার (৩০) সহযোগিতা করেন বলে জানান স্থানীয় ভুক্তভোগীরা।

দেখা হয়েছে: 513
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪