|

শরীয়তপুরে বাস খাদে পড়ে নিহত-২ উদ্ধারে গিয়ে নিহত আরো-১

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ন | নভেম্বর ১২, ২০১৯

শরীয়তপুর ম্যাপ

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় বাস খাদে পড়ে বাসে থাকা যাত্রী কামরুজ্জামান ও ইয়াকুব নামে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। নিহত ও আহতদের উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জুলহাস নামে আরও একজন।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার খেজুরতলা এলাকায় ডামুড্যা-শরীয়তপুর সদর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- উপজেলার সিড্যা ইউনিয়নের সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে কামরুজ্জামান মাহমুদ মুন্সী (৪৫), দক্ষিণ ডামুড্যা গ্রামের তমিজউদ্দিন পাইকের ছেলে ইয়াকুব পাইক (৮০) ও ডামুড্যা পৌরসভার কুলকুড়ি গ্রামের খালেক মোল্যার ছেলে জুলহাস মোল্যা (২৮)।

পুলিশ ও স্থানীয় লোকজনের তথ্যমতে, মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে ডামুড্যা থেকে একটি বাস দ্রুতগতিতে শরীয়তপুর সদরের দিকে যাচ্ছিল। ডামুড্যা খেজুরতলা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়।

ঘটনাস্থলেই নিহত হন কামরুজ্জামান এবং পরে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার সময় মারা যান ইয়াকুব। পরে দুর্ঘটনায় নিহত ও আহতদের উদ্ধার করতে এসে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জুলহাস। এছাড়া বাসে থাকা অন্তত ২৫জন যাত্রি আহত হয়েছেন। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপেলক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মো. মোহাইমিনুল ইসলাম বলেন, কামরুজ্জামান ও ইয়াকুব দুর্ঘটনায় মারা যান। মরদেহ ও আহতদের উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান খালেক। আহত লোকজনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪