|

শরীয়তপুরে ভূয়া এসপিসহ আটক ২

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ন | অগাস্ট ২৮, ২০১৯

শরীয়তপুরে ভূয়া এসপিসহ আটক ২

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নলমূরি ইউনিয়নে পুলিশ সুপার (এসপি) পরিচয়দানকারী রাকিবুল ইসলাম হাওলাদারসহ দুইজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

অনৈতিকভাবে পুলিশ সুপার পরিচয় দিয়ে চাকরি দেয়ার কথা বলে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকরা। এ ঘটনায় ভুয়া এসপি ও তার সহযোগীকে আটক করা হয়েছে। বুধবার ২৮ আগস্ট দুপুর আড়াইটার দিকে উপজেলার নলমুড়ি ইউনিয়নের পাঁচকাঠি এলাকা থেকে তাদের আটক করে ডিবি পুলিশ।

আটকরা হলেন- গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়নের পাঁচকাঠি গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে ভুয়া এসপি রাকিবুল ইসলাম হাওলাদার (৩২) ও তার সহযোগী ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের চরমালগাঁও বালিয়াকান্দি গ্রামের মৃত খলিল ব্যাপারীর ছেলে দেলোয়ার ব্যাপারী (৩৫)।

শরীয়তপুর ডিবি পুলিশ সূত্র জানায়, ডামুড্যা উপজেলার মডেরহাট দশমনতারা গ্রামের উজ্জল হাওলাদারকে দুর্নীতি দমন কমিশন (দুদক) অফিসে কম্পিউটার অপারেটর পদে চাকরি দেয়ার কথা বলে সাত লাখ টাকা দাবি করেন ভুয়া এসপি রাকিবুল। উজ্জল চাকরি পেতে ছয় লাখ টাকা দেন তাকে। কিন্তু টাকা নেয়ার পর চাকরি দেয়া নিয়ে তালবাহানা শুরু করেন রাকিবুল।

পরে উজ্জল জানতে পারেন রাকিবুল ইসলাম হাওলাদার নামে কোনো এসপি নেই। পরে উজ্জল শরীয়তপুরের পুলিশ সুপার বারবর লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুরে গোসাইরহাট উপজেলার পাঁচকাঠি এলাকা থেকে রাকিবুল ও তার সহযোগী দেলোয়ার ব্যাপারীকে আটক করে ডিবি পুলিশের একটি দল। আটকের সময়ও চাকরির ব্যাপারে একটি পার্টির সঙ্গে কথা বলছিলেন রাকিবুল।

শরীয়তপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, এই প্রতারকরা উজ্জল ছাড়াও একাধিক ব্যক্তির কাছ থেকে চাকরি দেয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, আটকরা দুদকে ও শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ে চাকরি দেয়ার কথা বলে দুই ব্যক্তির কাছ থেকে ১০ লাখ টাকা প্রতারণামূলকভাবে হাতিয়ে নিয়েছে। তারা পুলিশের জিজ্ঞাসাবাদে ছয় লাখ টাকা নেয়ার কথা স্বীকার করেছে।

দেখা হয়েছে: 537
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪