|

শরীয়তপুরে মুমুর্ষ জুলেখাকে ভ্যানে করে সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ন | মার্চ ২২, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

শরীয়তপুর সদর উপজেলার উত্তর বালুচরা গ্রামে গত বৃহস্পতিবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালিয়ে জুলেখা বেগম (৪৫)নামের এক মহিলাকে হাত পাঁ ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা, জুলেখা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শরীয়তপুর সদর হাসপাতালের বেডে।

এই সন্ত্রাসীদের বিচারের দাবিতে আজ বৃহস্পতিবার সকাল ১০ টার সময় মুমুর্ষ জুলেখা বেগমকে ভ্যানে শুইয়ে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্কুল ছাত্রীরা সহ আত্বীয় স্বজন ও এলাকাবাসী ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

পরিবার সূত্রে জানাযায়, মৃত পীর বক্স পাহাড়ের সম্পদ আত্নসাত করার জন্য সন্ত্রাসীরা তার ছেলে রুহুল আমিন পাহাড় মেয়ে জুলেখা বেগমের কাছে চাঁদা দাবি করে আসছিলো দীর্ঘদিন ধরে। চাঁদা না দেয়ায় ১৫ মার্চ জুলেখা বেগমকে নির্যাতন করে।

জুলেখা বেগম নারী নির্যাতন মামলা করলে আসামী এলিম পাহাড়, নুরু পাহার, দ্বীন মোহাম্মদ পাহার জেলখানায় কয়েকদিন থেকে গত ১৫ মার্চ বৃহস্পতিবার জামিনে বের হয়ে, বিকেল ৫ টার দিকে পাকার মাথায় রুবেল খানের বাড়ির সামনে জুলেখাকে পেয়ে উত্তর বালুচরা গ্রামের মোঃ এলিম পাহাড়, মোঃ নুরু পাহার, দ্বীন মোহাম্মদ পাহাড়, সেলিম পাহাড়, দুলাল পাহাড়, আব্বাস পাহাড় ইসমাইল পাহাড় সহ বেশ কয়েকজনে মিলে বেধড়ক পিটিয়ে জুলেখার জাত পা ভেঙ্গে দেয় বলে জানায় জুলেখা বেগমের ভাই মোঃ রুহুল আমিন পাহার।

ঘন্টাব্যাপী মানব বন্ধন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবা আক্তারের কাছে এই কুখ্যাত সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে একটি স্মারক লিপি প্রদান করে।

এ জগন্যতম ঘটনায় পালং মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, ৩ আসামী গ্রেপ্তার হয়েছে বলে জানায় পালং মডেল থানা পুলিশ।

ভিডিও 

দেখা হয়েছে: 418
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪