|

শরীয়তপুরে সাংবাদিকের উপর হামলা সিএনজি শোরুম ভাংচুর

প্রকাশিতঃ ৫:৪৭ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৯

শরীয়তপুরে সাংবাদিকের উপর হামলা সিএনজি শোরুম ভাংচুর

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপু‌র সদর উপজেলার কোর্ট এলাকায় ২৯ জুলাই সোমবার দুপুরে আরকে মটরস নামের একটি সিএনজি গাড়ির শোরুম উদ্বোধন করার কথা ছিলো শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু মিয়ার।

এদিকে আগে থেকেই শরীয়তপুরে সিএনজি চলতে না দেয়ার পায়তারা করে আসছিলো শরীয়তপুর আন্তঃজেলা বাস মালিক সমিতি ও বাস শ্রমিক ইউনিয়ন।

এরই ধারাবাহিকতায় আজ সিএনজি শোরুম উদ্বোধন করার আগেই বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদার ও সাধারণ সম্পাদক আলী আজম মাদবরের নেতৃত্বে শতাধিক বাস শ্রমিক এসে এ মামুন রুবেল খানের আরকে মটরস এর ভিতরে এবং বাইরে থাকা ১০/১২টি সিএনজি গাড়ি ভাংচুর করে। এর আগেও তারা বেশ কয়েকবার হামলা চালিয়ে কয়েকশ ইজিবাইক ভেঙ্গে ফেলে ও চালকদের বেধরক মারধর করে।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে আসা ডিবিসি চ্যানেলের শরীয়তপুর প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক বিএম ইশ্রাফিলের উপর হামলা চালায় বাস শ্রমিকরা ও তার ক্যামেরা ভেঙ্গে ফেলে।

হামলায় বিএম ইশ্রাফিলের ডান পায়ে গুরুতর আঘাত পায়,পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট এবং সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর তীব্র নিন্দা ও প্র‌তিবাদ জানিয়েছেন এবং যারা এ হামলা ক‌রে‌ছে তা‌দেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শা‌স্তি দাবী করেছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু মিয়া আজ দুপুরে শরীয়তপুর পুলিশ বক্সের সামনে অবস্থিত রুবেল খানের সিএন‌জি শো-রু‌মের আরকে মটরস উদ্বোধন করতে আসার কথা ছিলো তার আগেই ফারুক চৌকিদার ও আলী আজম মাদবরের নেতৃত্বে বাস শ্রমিকরা পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে শোরুমে থাকা ১০/১২টি গাড়ি ভাংচুর করে।

এখবর পেয়ে সংসদ সদস্য ইকবাল হোসেন অপু মিয়া শোরুমটি দেখতে আসেন ও সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এ ব্যাপারে বি.এম ইশ্রাফিলের সাথে আলাপ কালে তিনি বলেন, আজ রুবেল খানের সিএনজি’র শো রুমের উদ্বোধন হওয়ার কথা ছিলো। আমি সেখানে ভিডিও চিত্র ধারণ করতে গিয়েছিলাম তখন কতিপয় বাস শ্রমিক ইউনিয়নের সদস্য সেখানে হামলা চালায় এবং আমার ক্যামেরা ও ১০/১২টি সিএনজি ভাংচুর করে। আমিসহ আরো বেশ কয়েকজন আহত হয়েছে।

দেখা হয়েছে: 970
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪