|

শরীয়তপুর চর পালং হাওরে থেকে এক খৃস্টান ব্যাক্তি লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৩:৩৭ অপরাহ্ন | জুলাই ১২, ২০১৯

শরীয়তপুর-চর-পালং-হাওরে-থেকে-এক-খৃস্টান-ব্যাক্তি-লাশ-উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার সদর উপজেলার পৌরসভার চর পালং গ্রামের হাওড় থেকে শুক্রবার (১২ জুলাই) সকাল ১০টার দিকে অপরিচিত এক ব্যাক্তির লাশ উদ্ধার করে পালং মডেল থানা পুলিশ।
এরপর দুপুরে জানাযায়, তার পরিচয়।

মৃত ব্যাক্তি মাদারীপুর জেলার ডাসার উপজেলার দক্ষিন চলবল গ্রামের বিভুদার হাওলাদার। তার পিতা পোল হাওলাদার। নিহত ব্যাক্তি খৃষ্টান ধম্বালম্বী বলে জানা যায়।

লাশটি উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নেয়া হয়েছে। লাশের পোস্ট মোটেম চলছে। চরপালং এলাকার আঃ আজিজ মোল্লার ছেলে আঃ রহমান জানান, মৃত ব্যাক্তির নাম মিন্টু (৪৫) বরিশাল আগৈলঝড়া, নারিকেল বাড়ি। তিনি মাঝে মাঝে শরীয়তপুরের বিভিন্ন অঞ্চলে মাছ ধরতো। তার সাথে বর্শি ও মাছ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান এই হাওড়ে এর আগেও অনেক লোক মারা গেছে। সবার ধারণা মৃতরা ভয়ে অথবা আতংকে মারা গেছে। এনিয়ে পুলিশে তেমন কোন তত়্পরতা নেই।

এ বিষয়ে পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসলাম উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে এসআই কামরুল সহ সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে দেখি হাওড়ের ভেতর উপর হয়ে শুয়ে আছে। তার সাথে একটি ব্যাগ পেয়েছি। ব্যাগে কতগুলো সিং মাছ ছিল। লাশটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পোস্ট মোটেম এর পর জানা যাবে এটা মার্ডার না অপমৃতু। অপমৃত্যুর মামলা রুজু হয়েছে। তদন্ত চলছে।

দেখা হয়েছে: 798
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪