|

শরীয়তপুর-১ আসনের সাংসদের মায়ের ইন্তেকাল

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০১৯

শরীয়তপুর-১ আসনের সাংসদের মায়ের ইন্তেকাল

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লী‌গের কার্য‌নির্বাহী ক‌মি‌টির সদস্য ইকবাল হোসেন অপুর মা সৈয়দা আঞ্জুমান নাহার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজ‌নিত রো‌গে আক্রান্ত হ‌য়ে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

প‌রিবার সূত্র জানায়, আজ শ‌নিবার শরীয়তপুর সদর উপ‌জেলার চন্দ্রপুর ইউনিয়‌নের নিজ গ্রা‌মে এনে জানাজা শেষে পা‌রিবা‌রিক কবরস্থানে দাফন করা হয়েছে। একমাস আগে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তা‌কে।

শরীয়তপুর সদর উপ‌জেলার চন্দ্রপুর ইউনিয়‌নের দ‌ড়িকা‌ন্দি গ্রামের মরহুম অ্যাডভোকেট সুলতান মিয়ার স্ত্রী সৈয়দা আঞ্জুমান নাহার। মৃত্যুকালে তিনি ছেলে, মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

সৈয়দা আঞ্জুমান নাহারের মৃত্যু‌তে এলাকাবাসী সহ আইনজীবী, রাজনৈতিক অঙ্গনসহ বিভিন্ন মহলে ফেসবুকে শোক প্রকাশ করছে। এতে করে জেলায় শোকের ছায়া নেমে এসেছে।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪