|

শার্শায় স্বর্ণের বার আত্মসাতে পুলিশসহ আটক-৪

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৯

শার্শায় স্বর্ণের বার আত্মসাতে পুলিশসহ আটক ৪

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের অভিযোগে দুই সহোদর উপপরিদর্শক প্রাইভেট কারসহ ৪ জনকে আটক করেছে শার্শা থানার পুলিশ। বুধবার দুপুর ২ টার সময় যশোরের নাভারন সাতক্ষীরা মোড় থেকে তাদেরকে ২টি স্বর্নের বার সহ আটক করা হয়।

আটককৃতরা হলো সাতক্ষীরা জেলার পাটকেল ঘাটা থানার উপপরিদর্শক মামুন রেজা(৪৫) একই জেলার কলারোয়া থানার উপপরিদর্শক ইছাহক হোসেন(৪২) তারা আপন সহোদর। স্বর্ণ পাচারকারী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার দুদু মিয়ার ছেলে অসীম(৩২) ও উপপরিদর্শক মামুন রেজার ছেলে আশিক রেজা। দুই সহোদরের বাড়ি চুয়াডাঙ্গা থানায়।

শার্শা থানার ভারপ্রাপ্ত ( তদন্ত) কর্মকর্তা তাসমিম হোসেন তুষার বলেন,গোপন সংবাদের ভিত্তিতে থানার নাভারণ সাতক্ষীরা মোড়ে স্বর্ন পাচারকারী অসীমের নিকট থেকে উপপরিদর্শক মামুন ও তার ভাই উপপরিদর্শক ইছাহক স্বর্ণ কাড়াকাড়ির সময় ধস্তাধস্তি করতে থাকে।

এ সময় শার্শা থানার উপপরিদর্শক আনোয়ার স্বর্ণ পাচারকারী সহ ঐ দুই পুলিশ সদস্যকে আটক করে।

এ সময় তারা নিজেদেরকে পুলিশের উপপরিদর্শক বলে পরিচয় দেয়। এরপর তাদের দুইভাই পাচারকারী ও প্রাইভেটকার চালক মামুনের ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় এনে নিশ্চিত হয় তারা পুলিশ সদস্য ।

ওসি তাসমিম আরো বলেন পুলিশ সদস্য দুই সহোদর স্বর্ণের বার দুটি আত্মসাতের জন্য এসেছিল এটা প্রাথমিক তদন্তে তারা নিশ্চিত হয়েছে। এ ব্যাপারে শার্শা থানায় মামলা প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 618
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪