|

শিগগিরই সেফাত উল্লাহর বিষয়ে পদক্ষেপ

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০১৯

শিগগিরই সেফাত উল্লাহর বিষয়ে পদক্ষেপ

অনলাইন বার্তাঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে কোরআন নিয়ে অবমাননাকর মন্তব্য করার অভিযোগে বিতর্কিত ভিডিও ব্লগার সেফাত উল্লাহর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিতে যাচ্ছে অস্ট্রিয়ায় বাংলাদেশি কমিউনিটি।

ফেসবুক লাইভে এসে অকথ্য গালাগাল ও বিতর্কিত কর্মকাণ্ডের জন্য পরিচিত অস্ট্রিয়াপ্রবাসী বাংলাদেশি এই ব্যক্তির বিষয়ে অস্ট্রিয়া সরকারের দ্বারস্থ হতে যাচ্ছে তারা।

গত শুক্রবার অস্ট্রিয়ার বাংলাদেশি সম্প্রদায়ের একটি প্রতিনিধিদল অস্ট্রিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত মো. আবু জাফরের সঙ্গে বৈঠক করেছে।

অস্ট্রিয়ার বাংলাদেশের রাষ্ট্রদূত মো. আবু জাফর বলেছেন, বিষয়টি অস্ট্রিয়ার সরকারকে অবগত করার প্রয়োজন আছে বলে তিনি মনে করছেন। ইস্টারের ছুটির পর কূটনৈতিক চ্যানেলে অস্ট্রিয়ার সরকারকে তিনি বিষয়টি জানাবেন।

অস্ট্রিয়ার বাংলাদেশের রাষ্ট্রদূত বলেন, ‘সেফাত উল্লাহর যেসব কথা ইউটিউবে পোস্ট হয়েছে, তাতে পবিত্র ধর্মগ্রন্থকে অবমাননা করার বিষয় রয়েছে। এতে ধর্মপ্রাণ মুসলমানদের উদ্বিগ্ন হওয়ার কারণ রয়েছে।

উল্লেখ্য, সেফাত উল্লাহ অতীতে বিভিন্ন সময় ফেসবুক লাইভে এসে রাজনৈতিক উত্তেজনাপূর্ণ কথাবার্তা, গালাগাল, মদ্যপানের মাধ্যমে আলোচনা ও বিতর্ক সৃষ্টি করেন। সম্প্রতি ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত রাফি হত্যাকাণ্ড নিয়ে বক্তব্য দেওয়ার সময় ইসলামকে অবমাননা করে বক্তব্য দেন।

দেখা হয়েছে: 409
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪