|

শিল্পী অন্তর রহমানের অন্যরকম জন্মদিন উদযাপন

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ন | নভেম্বর ১২, ২০১৯

শিল্পী অন্তর রহমানের অন্যরকম জন্মদিন উদযাপন

রংপুর থেকে শরিফা বেগম শিউলীঃ চ্যানেল আইয়ের সেরা কন্ঠ সংঙ্গীত শিল্পী অন্তর রহমানের জন্মদিন শতাধিক পথ শিশুদের নিয়ে নগরীর সুমি কমিউনিটি সেন্টার এ উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলার পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম, আরো উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং মহানগর কমিটির আহবায়ক ইদ্রীস আলী, সদস্য সচিব এ কে দিদার আহম্মেদ,জাতীয় পার্টির মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, বাংলার চোখের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফি, স্বেচ্ছাসেবক লীগের জেলা যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট, জাসদ ছাত্র লীগের জেলা সভাপতি ওসমান গনী, আমরাই পাশে, রংপুর গ্রুপের ফাউন্ডার এডমিন আকাশ, অনুষ্ঠানে প্রায় শতাধিক পথশিশুদের মাঝে খাবার বিতরন করা হয়, এর আগে সঙ্গীত শিল্পী অন্তর রহমানের জন্মদিন কেক কাটা হয়।

এসময় পুলিস সুপার বলেন জন্মদিন তো মানুষ নানা ভাবে উদযাপন করে, কিন্তু এটি আমার কাছে একটি অন্যরকম উদযাপন মনে হলো পথ শিশুদের নিয়ে যারা কাজ করছেন আমি সর্বদা তাদের সাথে থাকতে চাই, আমি যে কোন সময় আমরাই পাশে , রংপুর গ্রুপের কর্মকাণ্ডে সহযোগিতা করবো, আর মানব সেবায় সর্বদা কাজ করার জন্য সবাই কে এগিয়ে আসতে হবে।

দেখা হয়েছে: 767
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪