|

শেখ হাসিনার উন্নয়ন চিত্র মানুষের নিকট পৌঁছালেন এম এ সাত্তার

প্রকাশিতঃ ২:৩০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০১৮

শেখ হাসিনার উন্নয়ন চিত্র মানুষের নিকট পৌঁছালেন এম এ সাত্তার

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

শেখ হাসিনা সরকারের উন্নয়ন অগ্রযাত্রার কথা তুলে ধরে লক্ষ্মীপুরে লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ আগস্ট) দিনব্যাপী জেলা সদরের চন্দ্রগঞ্জ ও উত্তর জয়পুর ইউনিয়ন ঘুরে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ কর্মসূচী পালন করা হয়।

লিফলেটে উল্লেখিত স্লোগান গুলো হলো “জেগেছে জনতা বেঁধেছে জোট, আবার দেবে নৌকায় ভোট” এবং “থাকবো নাকো পিছিয়ে, নৌকায় ভোট দিয়ে যাব এগিয়ে”। এছাড়াও সরকারের অগ্রাধিকার ভিত্তিক মহাপ্রকল্প সমূহ, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য প্রযুক্তি, বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা বলয়, সড়ক পরিবহন ও যোগাযোগ খাতের উন্নয়ন অগ্রযাত্রার কথা উল্লেখ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, সাবেক ছাত্রনেতা আব্দুস সাত্তার, ইঞ্জিনিয়ার শাখাওয়াত হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী।

এদিন সকালে সদর উপজেলার ভবানীগঞ্জে গিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষের অসুস্থ্য মাকে দেখতে যান আওয়ামী লীগ নেতা সাত্তার।

অধ্যক্ষ এম এ সাত্তার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-০৩ (সদর) সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান।

দেখা হয়েছে: 843
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪