|

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ওসি বোরহান

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ন | জুন ২৪, ২০১৮

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ওসি বোরহান

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ রেঞ্জের নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) বোরহান উদ্দিন শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছেন। তিনি একাধারে বেশ কয়েকবার পুলিশ পরিদর্শক হিসেবে রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

তাই মে মাসে অফিসার ইনচার্জদের মধ্যে বোরহান ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠত্বের সনদ গ্রহন করেছেন বলে জানা গেছে। এর আগে তিনি ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত হয়ে ছিলেন।

রবিবার (২৪ জুন) সকালে রেঞ্জ ডিআইজি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ইন্সপেক্টর বোরহানসহ ৭ পুলিশ কর্মকর্তা ও ১ দফাদারের হাতে শ্রেষ্ঠত্বের সনদ তুলে দেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ওসি বোরহান

আরও শ্রেষ্ঠত্বের পুরস্কার গ্রহন করেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম ) এস এ নেয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আল আমীন, নেএকোণো মডেল থানার ওসি মোঃ বোরহান উদ্দিন, জেলা গোয়েন্দা পুলিশের ডিবি ওসি মো: আশিকুর রহমান, এসআই পরিমল চন্দ্র দাস, জামালপুর মডেল থানার এসআই ফয়সাল , মুক্তাগাছা থানার এএসআই আলী আজগর , ও দফাদার সন্তোষ চন্দ্র বিশ্বাস।

এসময় রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূইয়াসহ ৪ জেলার পুলিশ সুপার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, মাদক, সন্ত্রাস, জঙ্গী, ইভটিজিং, চুরি-ছিনতাইকারী ও ডাকাতিসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা ও আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ ভুমিকা রাখার ফলে এই সকল অফিসারদের শ্রেষ্ঠত্বের সনদ দেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

দেখা হয়েছে: 714
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪