|

শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থার কমিটি ঘোষনা

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০১৯

শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থার কমিটি ঘোষনা

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থার কমিটি মেয়াদ উত্তির্ণ হওয়ায় নতুন করে কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার সকালে শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থার অস্থায়ী কার্যালয়ে আমিনুর রহমানের সভাপতিত্বে এই কমিটি গঠন করা হয়। কমিটিতে সাংগঠনিক সম্পাদকের পদ পরিবর্তন করে বাকি সব পদই পূর্বের মতো রেখে কমিটি ঘোষনা করা হয়।

সাংগঠনিক সম্পাদক বিএম রুহুল কুদ্দুস শাকিলের পরিবর্তে মীর ফারুখকে নতুন করে দায়িত্ব দেওয়া হয়েছে। তবে বিএম রুহুল কুদ্দুস শাকিলের পদ পরিবর্তন করে সহ-সভাপতি করা হয়।

কমিটির অন্যান্য পদে যারা আছেন তারা হলেন, সভাপতি আমিনুর রহমান (সমাজের কথা), সহ-সভাপতি বিএম রুহুল কুদ্দুস শাকিল (সমাজের কথা) ও মামুনুর রশীদ (অনুসন্ধান প্রতিদিন), সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন রাজু (পূর্বাঞ্চল), সহ-সম্পাদক তোফাজ্জেল হোসেন লিটন (সমাজের কাগজ) ও মফিজুর রহমান বিষু, সাংগঠনিক সম্পাদক মীর ফারুখ হোসেন (চ্যানেল ফোর), দপ্তর সম্পাদক জসিম উদ্দিন (চ্যানেল এস), প্রচার সম্পাদক মফিজুর রহমান (গ্রামের সংবাদ), অর্থ সম্পাদক আহম্মদ আলী খোকন (দৈনিক নওয়াপাড়া)।কার্যকরী সদস্য শিশির কুমার সরকার (মোহনা টেলিভিশন), সোহেল রানা (অপরাধ বার্তা), ইসমাইল হোসেন (চ্যানেল এস), নুর ইসলাম তরফদার (গ্রামের কাগজ) নতুন ১৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করে আগামী তিন বছরের জন্য মেয়াদকাল ধার্য্য করা হয়।

দেখা হয়েছে: 689
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪