|

সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

প্রকাশিতঃ ১:৪৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০১৮

সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতার দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করেছে জেলার কর্মরত সাংবাদিকরা।

বুধবার (২৯ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা বিএমএ সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন, প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাংবাদিক রফিকুল ইসলাম, আবদুল মালেক, হাবিবুর রহমান সবুজ, কাজল কায়েস ও সাজ্জাদুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, বিগত দিনে সাংবাদিক হত্যা ও নির্যাতনের কোনো সুষ্ঠু বিচার হয়নি। সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার হলে সুবর্ণা নদীকে প্রাণ হারাতে হতো না। অবিলম্বে সুবর্ণা হত্যার সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। একই সঙ্গে সারাদেশে সাংবাদিকদের হত্যা ও নির্যাতনকারীদের বিচারের দাবি জানান।

পাবনার অনলাইন পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক এবং আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ১০ টার দিকে জেলা শহরের রাধানগর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় তার বাসার সামনে এ ঘটনা ঘটে।

দেখা হয়েছে: 680
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪