|

জাককানইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতা

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০১৮

সাংস্কৃতিক-প্রতিযোগিতা-Intercontinental cultural competition in Zakkanieby

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

বিশ্ববিদ্যালয় পরিষদ কর্তৃক আয়োজিত আন্তঃবিশ্ববিদ্যায় সাংস্কৃতিক প্রতিযোগিতার এবারের ভেন্যু ময়মনসিংহের ত্রিশালে অবস্তিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়।

সোমবার নজরুল বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমানের উদ্বোধনের মাধ্যমে শুরু হয় এ প্রতিযোগিতা।

আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগীতা কমিটির আহ্বায়ক, প্রফেসর ড.মুশাররাত শবনম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগীতার সদস্য-সচিব ইসমতআরা ভূঁইয়া ইলা,আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রতিযোগীতা কমিটির সদস্য প্রফেসর ড. রশিদুন নবী সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ।

তিন দিন ব্যাপী এই প্রতিযোগিতায় দেশের ২৫ টি পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে আগত শিক্ষার্থীরা এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করছেন।

সাংস্কৃতিক-প্রতিযোগিতা-Intercontinental cultural competition in Zakkanieby

এবারের আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগীতায় মহাসমারোহে অংশগ্রহন করেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেনারী এন্ড এনিম্যাল সায়েন্স, খুলনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়।

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪