|

বেনাপোল সীমান্তে চোরাচালানী সিন্ডিকেট প্রধান জাহিদ আটক

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ন | জুন ২৪, ২০১৯

বেনাপোল সীমান্তে চোরাচালানী সিন্ডিকেট প্রধান জাহিদ আটক

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ বেনাপোল সাদিপুর সীমান্তের চোরাচালানী ঘাট সিন্ডিকেট প্রধান জাহিদ কে সোমবার ভোরে আটক করেছে বিজিবি। এ সময় ভারতে পাচার করার উদ্দেশ্যে আনা ৪ মহিলা ও ২ পুরুষ কে উদ্ধার করেছে বিজিবি ।

এলাকাবাসীরা নাম প্রকাশ না করার শর্তে বলেন জাহিদ দীর্ঘদিন যাবত সাদিপুর সীমান্তে একটি চোরাচালানী সিন্ডিকেট তৈরি করে ভারত থেকে ফেনসিডিল,মদ, গাঁজা, হিরোইন, অস্ত্র ও নারী শিশু পাচার করে থাকে। এসব কাজের জন্য তার রয়েছে প্রায় ৪০/৫০ জন যুবক। জাহিদকে আটক করা জন্য স্থানীয় প্রশাসন তার বাড়িতে অনেক বার অভিযান চালিয়েছেন কিন্তু সে বিভিন্ন জায়গায় পালিয়ে থাকার কারনে তাকে আটক করতে পারেনি।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার বাকিবিল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাদিপুর সীমান্ত দিয়ে জাহিদ নামে একজন দালাল বেস কিছু লোক ভারতে পাচার করবে।

এমন সংবাদের ভিত্তিতে সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে পাচারকারী জাহিদ সহ ৮ জন কে আটক করা হয়েছে। আটক জাহিদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ হয়েছে। উদ্ধার হওয়া নারী পুরুষ কে ও থানায় সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 409
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪