|

সিরাজদিখানে চোরাই মোটর সাইকেলসহ ৪ জন গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০১৯

সিরাজদিখানে চোরাই মোটর সাইকেলসহ ৪ জন গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে চারটি চোরাই মোটর সাইকেলসহ চারজনকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার লতব্দী ইউনিয়নের দোসপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা দোসরপাড়া গ্রামের সজল উদ্দিনের ছেলে রিয়াদ (১৯), মাঈন উদ্দিনের ছেলে কবির হোসেন (২৬), আঃ হাসেম মাদবরের ছেলে করিম মাদবর (৪৫), নুর মোহাম্মদের ছেলে আলী হোসেন (১৭)।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক হাওলাদার এবং তার সঙ্গীয় অফিসার ফোর্সসহ মোটর সাইকেল চুরির একটি মামলার তদন্ত করার জন্য দোসরপাড়া গ্রামে যায়। পরে ওই গ্রাম থেকে ৪টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয় এবং মোটর সাইকেল চোর সন্দেহে চারজনকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য গত দুই সপ্তাহ আগে চারটি মোটর সাইকেলসহ ২ চোরকে গ্রেফতার করে মামলা দায়ের করা হয়। এনিয়ে মোট ৮টি মোটর সাইকেল জব্দসহ এবং ৬জনকে গ্রেফতার করা হলো।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন জানান, পূর্বের একটি মোটর সাইকেল চুরির মামলার তদন্ত করতে গিয়ে দোসরপাড়া গ্রাম থেকে ৪টি মোটর সাইকেল ও ৪ জনকে গ্রেফতার করা হয়। তাদেরকে জেল হাজতে প্রেরনের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 459
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪