|

সিরাজদিখানে হুমকি দিয়ে এলাকা ছাড়তে বাধ্য করার অভিযোগ

প্রকাশিতঃ ৬:২৮ অপরাহ্ন | নভেম্বর ১৪, ২০১৯

সিরাজদিখানে হুমকি দিয়ে এলাকা ছাড়তে বাধ্য করার অভিযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের পুর্ব চান্দেরচর গ্রামে গত ৮ নভেম্বর জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ ভূমি দস্যু ও সন্ত্রাসী কামুজউদ্দিন বাহিনীর হামলায় নিহত আমির আলী ওরফে মীর আলীর পরিবারকে একের পর এক হুমকি দিয়ে এলাকা ছাড়া করার অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, কামুজউদ্দিন বাহিনীর ভয়ে আমরা এলাকা ছাড়তে বাধ্য হইছি। আমার বাবাকে মাইরা ফালাইছে কামুজ উদ্দিনের লোকেরা। এখন মামলা উঠাইয়া না নিতে তারা দিন রাত আমাদের বাড়ীতে আইয়া আমাদের হুমকি দিতাছে। যদি মামলা না উঠাই তাইলে আমাগোও মাইলা ফালাইবো। আজকা সকালে বাড়ীর জিনিসপত্র নিয়া, গরু বাছুর নিয়া বাড়ী ছাইয়া চইলা আইছি। ভাই গরিবের পাশে কেউ থাকে না। এখন আমরা কই জামু।

উল্লেখ্য, পূর্ব চান্দের চর গ্রামের সাবেক ইউপি সদস্য সুরুজ আলীর ছেলে কামিজুদ্দিন কামু (৫৬), শহিদুল্লাহ (৪৫) ও মাদরের (৪৭) সঙ্গে একই গ্রামের ওসমান মোল্লার ছেলে মীর আলীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

গত ৮ নভেম্বর শুক্রবার দুপুরে জমিজমা নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কামুর লোকজন লাঠিসোঁটা নিয়ে মীর আলীর পরিবারের লোকজনের ওপর হামলা চালায়। এতে মীর আলী নিহত হয় আহত হয় তার ভাই মোঃ আজিজ ও বোন শাহিদা বেগম গুরুতর আহত হন। এঘটনায় সিরাজখিান থানায় ২০ জনকে আসমী করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত মীর আলীর স্ত্রী।

দেখা হয়েছে: 631
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪