|

সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের প্রচার সম্পাদককে প্রাননাশের হুমকি

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ন | জুন ২৭, ২০১৯

প্রাননাশের হুমকি

বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ ভারতীয় মোবাইল চোরাচালানী ও চাঁদাবাজি আলোচিত সমালোচিত খেতাবে ভুষিত মোবাইল বাবু এখন বেনাপোল বাসীর জন্য আতংক হয়ে দাড়িয়েছে। সে মোবাইল ব্যবসার অন্তরালে সে বিভিন্ন কায়দায় প্রশাসনের ভয় দেখিয়ে চাঁদাবাজি, মানিলোকের মানহানীর কাজ করে চলেছে।

প্রেসক্লাব যশোরে সুকমনি নামের এক মহিলার সংবাদ সম্মেলনের মাধ্যমে মোবাইল বাবুর চাঁদাবাজি ও বিভিন্ন প্রলোভনে কাহিনী জানাজানি হয়।

সংবাদ সম্মেলনকারী সুকমনি বলেন, তার স্বামী সন্তান নিয়ে মোবাইল বাবুর ভয়ে বাড়ী থেকে বের হতে পারছে না। এদিকে সুকমনি এবং তার পরিবার প্রান ভিক্ষা চেয়ে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সাংবাদিকবৃন্দের কাছে সাহায্য প্রার্থনা করে।

সুকমনি এবং তার স্বামী রুবেলের একটি আবেদন প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা দপ্তর থেকে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হওয়ায় মোবাইল বাবুর নজরে আসে সে ক্ষিপ্ত হয়ে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের প্রচার ও প্রকাশনা দপ্তরের দায়িত্বে থাকা মোঃ রাসেল ইসলামকে সরাসরি প্রাননাশের হুমকি দেয়।

হুমকির ঘটনাটি ক্লাবে পৌছালে ক্লাবের সম্মতিতে মোবাইল বাবুর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় সাধারন ডায়েরী করে ভুক্তভোগী রাসেল ইসলাম। যাহার মামলার জিডি নং ১০৪০। তাং২৬/০৬/১৯ইং

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪