|

সুবর্ণচরে গণধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | অগাস্ট ১৭, ২০১৯

গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক কিশোরী (১৪) গণধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। নির্যাতিতা ওই কিশোরী নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

নির্যাতনের শিকার ওই কিশোরী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বোনের মেয়েকে নিয়ে বাড়িতে রেখে আসতে যাচ্ছিল ওই কিশোরী। মাঝ রাস্তায় চারজন তার পথরোধ করে এবং তার মুখ চেপে ধরে পাশের একটি খামার বাড়িতে নিয়ে তিনজন ধর্ষণ করে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তার বোনসহ লোকজন উদ্ধার করে।

নির্যাতিতার বড় বোন জানান, ঘটনার পর তার শিশু মেয়েটি বাড়ি গিয়ে কান্নাকাটি করে তাকে জানায় তার ছোটবোনকে কারা যেন পথ থেকে তুলে নিয়ে গেছে। এমন খবর শোনার পর লোকজন নিয়ে বোনকে খুঁজতে খুঁজতে রাত প্রায় সাড়ে ১২টার দিকে পাশের একটি খামার বাড়িতে গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে চরজব্বার থানার ভার্রপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, তারা কোনো অভিযোগ পাননি। তবে গণমাধ্যমকর্মীদের কাছ থেকে খবর পাওয়ার পর এ বিষয়ে ব্যবস্থা নিতে খোঁজ-খবর নিচ্ছেন তিনি।

দেখা হয়েছে: 419
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪