|

পৃথিবী থেকে ঝরে গেলো সূর্য-সন্তান কাজল বাবু

প্রকাশিতঃ ৮:০৮ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৮

সূর্য-সন্তান-কাজল-বাবু-Sun-child Kajal Babu dropped from the earth

স্টাফ রিপোর্টারঃ

জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা কাজল কান্তি দাশ পৃথিবীর বুক থেকে চিরকালের জন্য বিদায় নিলেন। তিনি লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার ও পূজা উদ্যাপন কমিটির উপদেষ্টা ও দীর্ঘদিন থেকে জনপ্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করেছে।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি শংকর মজুমদার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাগেছে, বৃহস্পতিবার সকালে তিনি ব্যক্তিগত কাজে লক্ষ্মীপুর জেলা প্রশাসক প্রাঙ্গণে যান। এসময় তিনি অচেতন হয়ে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার অন্তস্টিক্রিয়া শুক্রবার সকাল ১০টায় লক্ষ্মীপুর টাউন হল সংলগ্ন নিজ বাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদা অনুষ্ঠিত হবে। হিন্দু সম্প্রদায়ে অধিকার আদায়ে বিভিন্ন আন্দোলনে তিনি সক্রিয় ভুমিকা রাখেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল (এমপি), জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র এমএ তাহেরসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা সংগঠক, সামাজিক, রাজনীতি ও সাংস্কৃতি ব্যক্তিরা।

দেখা হয়েছে: 413
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪