|

শরীয়তপুরে সেপটিক ট্যাংকে ঢুকে নিহত-২ আহত-৩

প্রকাশিতঃ ৫:১৬ অপরাহ্ন | জুন ১৪, ২০১৯

শরীয়তপুরে সেপটিক ট্যাংকে ঢুকে নিহত-২ আহত-৩

শরীয়তপুর প্রতিনিধিঃ জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক গ্রামে নতুন তেরী করা সেফটিক ট্যাংকের সেন্টারিংয়ের কাঠ খুলতে ঢুকে দুইজন নিহত হয়েছেন। এবং আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

আহতরা শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার দুপুরের দিকে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক গ্রামের সালাউদ্দিন গোরাপির বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাঁচক গ্রামের লিটন খানের ছেলে তারেক খান (২০) ও শাহ আলম গোরাপির ছেলে শাহাদাৎ গোরাপি (২০)

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে সালাউদ্দিন গোরাপির বাড়িতে নবনির্মিত সেপটিক ট্যাংকের ভেতর সেন্টারিংয়ের কাঠ খুলতে ভেতরে ঢোকেন শাহাদাৎ গোরাপি। তখন তিনি আহত হন।

শাহাদাৎকে উদ্ধার করতে ট্যাংকিতে নামেন আজিজুল বাঘা (৩৫), রুবেল গোরাপি (২৫), অপু গোরাপি (২৬) ও তারেক খান (২০) । তখন তারাও গুরুতর আহত হয়ে পড়েন। পরে স্থানীয়রা ট্যাংকির একাংশ ভেঙে তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক শাহাদাৎ গোরাপি ও তারেক খানকে মৃত বলে ঘোষণা করেন। আহত অন্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪