|

স্ত্রীকে দিয়ে নারী নির্যাতন মামলার হুমকিতে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৬:৩১ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০১৯

স্ত্রীকে দিয়ে নারী নির্যাতন মামলার হুমকিতে সংবাদ সম্মেলন

আব্দুল আলীম প্রামানিক, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় নিজ জমি বিক্রির পাওনা টাকা চাওয়ায় ক্রেতার টাকা দেওয়ার টালবাহনার এক পর্যায়ে ক্রেতা তার স্ত্রীকে দিয়ে নারী নির্যাতন আইনে মামলার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। নিরুপায় হয়ে জমি বিক্রেতা এলাকাবাসীকে নিয়ে আজ রবিবার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে জানা যায়, গঙ্গাচড়া ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের মৃত রহিমুদ্দিনের ছেলে রুহুল আমিন একই গ্রামের মৃত চেংটু মিয়ার ছেলে মোস্তাফিজার রহমানের কাছে প্রায় দুই বছর আগে ৬ শতক জমি ১ লক্ষ ৮০ হাজা টাকায় বিক্রি করে।

উভয়ের মাঝে সম্পর্ক ভাল থাকার সুযোগ নিয়ে মোস্তাফিজার ৬ দফায় ১ লক্ষ ৬০ হাজার টাকা রুহুল আমিনকে পরিশোধ করে জমি দলিল করে নেয়। জমি দলিলের পর মোস্তাফিজার অবশিষ্ট ২০ হাজার টাকা পরিশোধ করতে টালবাহনা শুরু করে। রুহুল আমিন বিভিন্নভাবে পাওনা বাকী টাকার জন্য চাপ দিলে তাদের সম্পর্কের অবনতি হয় এবং মোস্তাফিজার এক পর্যায় তার স্ত্রী সুলতানা বেগমকে দিয়ে অপবাদ দিয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলার হুমকি দেয় রুহুল আমিনকে।

বিষয়টি জানা জানি হলে এলাকার নারী-পুরুষ এ ধরণের মিথ্যা অপরাধ দেওয়ার চেষ্টার জন্য ধীক্কার জানায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রুহুল আমিন। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রুহুল আমিন বলেন, মোস্তাফিজার আমার জমি বিক্রির বাকী ২০ হাজার টাকা আত্মসাৎ করার জন্য এ রকম নানান কৌশলে আমার বিরুদ্ধে অপবাদ ছড়াচ্ছে এবং তার স্ত্রীকে দিয়ে মামলার হুমকি দিচ্ছে।

এছাড়া তার কতিপয় লোকজন দিয়ে আমার কাছে উল্টো ২ লক্ষ টাকা চাঁদা দাবি করছে। সংবাদ সম্মেলনে এলাকাবাসী ভুট্টু মিয়া, রইচ মিয়া, শফিকুল, জহুরুল, তৌহিদুল, আব্দুর রশিদ, মোস্তাফিজার, রাহেনা, সুলতানা, কুলছুম, সামসুন্নাহারসহ অনেকে উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪