|

রাজশাহীর তানোরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশিতঃ ৫:০০ অপরাহ্ন | মে ২৩, ২০১৮

তানোর-Tanore

সারোয়ার হোসেন,তানোরঃ

রাজশাহীর তানোরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী বিষপানে আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে এতে করে ওই এলাকাজুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্যকর অবস্থা। বইছে জনমনে চরম আতংকো। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তানোর জুরানপুর গ্রামে।

ঘটনাটি স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে সকাল ১০টার দিকে পুলিশ তাদের নিজ বাড়ি থেকে উদ্ধার করে নিহতের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ও স্বামীকে পুলিশ হেফাজতে চিকিৎসার জন্য নেয়া হয়।

তানোর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে সকালের কোনো এক সময় স্বামী নেসার উদ্দিন তার স্ত্রী সুমাতন বিবিকে(সোমা) গলাটিপে হত্যা করে। হত্যার পর নিজেই বিষপান করে। বাড়িতে তারা দুইজনে থাকতো। সকালে তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে ডাকাডাকির এক পর্যায়ে বাড়ির প্রাচীর টপকে দেখতে পায় তারা দুইজনে বারান্দায় পড়ে রয়েছে।

এমন ঘটনা দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তাদের নবম শ্রেণিতে পড়া এক মেয়ে ও পঞ্চম শ্রেণিতে পড়া এক ছেলে রয়েছে। তারা দুইজনেই নানীর বাড়ি রাতৈলে থাকতো। এ ঘটনায় নিহতের বাবা শুকুর আলী তানোর মডেল থানায় তিন জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 676
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪