|

স্পেন কমিউনিটির ভালোবাসায় সংবর্ধিত হয়েছেন মতিউর রহমান শাহিন

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

স্পেন কমিউনিটির ভালোবাসায় সংবর্ধিত হয়েছেন মতিউর রহমান শাহিন

হোসাইন ইকবাল, স্পেন থেকেঃ যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ও রাজনৈতিক ব্যক্তিত্ব মতিউর রহমান শাহিন মাদ্রিদে স্পেন কমিউনিটির ভালোবাসায় বিপুল ভাবে সংবর্ধিত হয়েছেন।

গতকাল দেশটির রাজধানী মাদ্রিদে বাংলাটাউন রেস্টুরেন্টে বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে কমিউনিটির বিভিন্ন পর্যায়ের শীর্ষস্থানীয় নেতাদের উপস্থিতি ছিল লক্ষণীয়। মানবতার সেবায় কাজ করলে মানুষের ভালোবাসা পাওয়া যায় ,আজকের এই অনুষ্ঠানই তাঁর প্রমাণ।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি তোয়াবুর রহমানের সভাপতিত্বে ও যুব নেতা ওলিউর রহমান ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান বাদশার যৌথ সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লন্ডন প্রবাসী আহবাবুর রহমান মিরন, বাংলাদেশ এসোসিয়েশন স্পেনের সাবেক সভাপতি আল মামুন, কমিউনিটি ব্যক্তিত্ব আবুল খায়ের , সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুর রহমান , গ্রেটার সিলেট এসোসিয়েশন এর আহ্বায়ক ফয়জুর রহমান , আহবায়ক কমিটির সদস্য আব্দুল মুত্তাকিম মুজাক্কির ও দবির তালুকদার , সদস্য সচিব আবু জাফর রাসেল , ইসলাম উদ্দিন পংকি , মৌলভীবাজার এসোসিয়েশন ইন স্পেনের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম, সভাপতি আব্দুল হামিদ ,বিশিষ্ট কমিউনিটি নেতা একরামুজ্জামান কিরণ , জহিরুল ইসলাম নয়ন, দুলাল সাফা, জাকির হুসেন, লুৎফুর রহমান, আসাদুর রহমান সাদ ,আজম খান , সাইফুর রহমান লিটন , জেন্স সিপার , শাওন আহমেদ, মিজান চৌধুরী, এম এ আই আমিন প্রমুখ |

অনুষ্ঠানের শেষে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ,বালাগঞ্জপ্রবাসীরা। পরে নৈশ্য ভোজে সবাই অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন মতিউর রহমান মিনার।

উল্লেখ্য ,মতিউর রহমান শাহিন এক সংক্ষিপ্ত সফরে গতকাল রাতে মাদ্রিদ এয়ারপোর্টে এসে পৌঁছালে ,তাকে সংগঠনের পক্ষ থেকে বিপুল ,ভাবে অভ্যর্থনা জানানো হয়।

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪