|

সাংবাদিকদের সম্মানে স্বদেশ হাসপাতালের ইফতার মাহফিল

প্রকাশিতঃ ৯:২০ অপরাহ্ন | মে ৩০, ২০১৯

সাংবাদিকদের সম্মানে স্বদেশ হাসপাতালের ইফতার মাহফিল

মোঃ কামাল, ময়মনসিংহঃ প্রতি বছরের মতো এবারো ময়মনসিংহে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে স্বদেশ হাসপাতাল প্রাইভেট লিমিটেড।

৩০ মে বৃহস্পতিবার নগরীর ধানসিঁড়ি রেস্তোরাঁয় এ ইফতার মাহফিলের অনুষ্ঠিত হয়।

নগরীর এই একটি ইফতার মাহফিলে সাংবাদিকদের মিলন মেলা হয় পরিপূর্ণভাবে। হাসপাতালটির কর্মকর্তা ও পরিচালনা পরিষদ নিয়মিত অনুষ্ঠানটি করে সাংবাদিকদের সাথে এক নিবিড় সম্পর্ক সৃষ্টি করে নিয়েছেন। আর সাংবাদিকরাও এখানে স্বাচ্ছন্দটা খুঁজে পায় একত্রে মিলিত হতে পেরে। সাংবাদিক নজিব আশরাফের মধুর কন্ঠে গজল, ইসলামিক আলোচনা হয় ইফতার পূর্ব সময়ে। যা রমজান মাসের আমেজকে আরও বাড়িয়ে দেয়।

ইফতার মাহফিলে ছিলেন, ময়মনসিংহ প্রেসক্লাব, ময়মনসিংহ টিভি চ্যানেল এসোসিয়েশন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব, ময়মনসিংহ সিটি প্রেসক্লাব, মহানগর প্রেসক্লাবের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

অনুষ্ঠানে ইসলাম ও মাসে রমজান এর পবিত্রতা ও ফজিলত বিষয়ক আলোচনা করেন, ডাঃ শাহাব উদ্দিন আহমেদ, অধ্যক্ষ কামরুল হাসান, ডাঃ এ কে এম ওয়ালীউল্লাহ, শামসুদ্দোহা মাসুম।

দেখা হয়েছে: 595
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪