|

রাজধানীতে স্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ ৪’শ মণ আম ধ্বংস

প্রকাশিতঃ ৩:১৫ অপরাহ্ন | মে ২৩, ২০১৯

রাজধানীতে স্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ ৪'শ মণ আম ধ্বংস

অনলাইন বার্তাঃ নির্ধারিত সময়ের আগেই ভিন্ন প্রক্রিয়ায় পাকিয়ে আনা ৪০০ মণ আম ধ্বংস করেছে র‌্যাব। বুধবার রাজধানীর যাত্রাবাড়ির আড়তে অভিযান চালিয়ে গাড়ির চাকার নিচে ফেলে এই আমগুলো ধ্বংস করা হয়। র‌্যাব বলছে, আমগুলো স্বাস্থ্যের জন্য মারাত্মক ঝুঁকিপূর্ণ।

অভিযানে আড়তের ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এর মধ্যে মা এন্টার প্রাইজ, সাদ্দাম এন্টার প্রাইজ ও নাঙ্গলকোট এন্টার প্রাইজকে ৪ লাখ টাকা করে জরিমানা করা হয়।

আর নান্নু এন্টার প্রাইজ ও সজীব এন্টার প্রাইজকে করা হয় ৩ লাখ টাকা করে জরিমানা। বন্ধু বাণিজ্যালয় ও মাদারীপুর বাণিজ্যালয়কে ২ লাখ টাকা করে এবং চন্দ্রপুরী সবজি ভাণ্ডার ও সাবিহা বানিজ্যালয়কে ১ লাখ টাকা করে জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তিনি বলেন, রাজশাহীর বাগানে যে সব আম পাড়ার সময় এখনও হয়নি, সেসব আম আড়তে নিয়ে আসা হয়েছে। এই আমগুলো মে মাসের শেষ দিকে বাজারে আনার কথা ছিল। কিন্তু নির্ধারিত সময়ের আগেই আম পাকিয়ে নিয়ে আসা হয়েছে। এটা অপরাধ।

দেখা হয়েছে: 372
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪