|

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নারীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৯

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নারীর আত্মহত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গোসল খানার রেলিংয়ের সাথে গলায় ওড়না পেচিয়ে মাজেদা বেগম (৪৫) নামে এক নারী আত্মহত্যা করেছে। গত সোমবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। মৃতা উপজেলার বয়রাগাদী ইউনিয়নের রায়েরবাগ গ্রামের মোঃ বাবুল শেখের স্ত্রী।

মৃতা মাজেদা বেগমের মেয়ে মিনারা আক্তার বলেন, আমার মা ৫ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিল। তার সাথে আমিও হাসপাতালে থাকি। পেটের ব্যাথা যন্ত্রনায় কাতর ছিল । রাত ১২ টার সময় আমি ঘুমন্ত ছিলাম তখন মা হাসপাতালের গোসল খানায় গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে । একটা মহিলা দেখে চিৎকার দেয় তখন রাত ১ টা বাজে । চিৎকার শুনে আমি দৌড়াইয়া গোসল খানায় যাইয়া দেখি মার গলায় ওড়না পেঁচানো।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বদিউজ্জামান বলেন, ওই নারী বিভিন্ন রোগে ভুগছিলেন। দেড় মাসে আগেও ঢাকার একটি হাসপাতালে তার পিত্ত থলির অপারেশন হয়েছে । আমাদের ধারণা ব্যাথা যন্ত্রনা সইতে না পেরে সে আত্মহত্যা করেছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ মর্গে পাঠানো হয়েছে । এ ব্যপারে সিরাজদিখান থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে ।

দেখা হয়েছে: 684
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪