|

কাব্য বিলাস মঞ্চায়ন করল ‘হইয়া গেল নির্বাচন’

প্রকাশিতঃ ৪:৫১ অপরাহ্ন | মার্চ ১৯, ২০১৯

কাব্য বিলাস মঞ্চায়ন করল ‘হইয়া গেল নির্বাচন’

নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গ-বন্ধুর ৯৯ তম জন্মদিন উপলক্ষ্যে উত্তরা বই মেলায় সোমবার, দেশের অন্যতম জনপ্রিয় শিশু-কিশোর নাট্য সংগঠন কাব্য বিলাস নাট্য গোষ্ঠী মঞ্চায়ন করে রম্য হাসির নাটক হইয়া গেল নির্বাচন।

জনপ্রিয়তা না থাকা সত্ত্বেও যদি কেউ নির্বাচনে অংশগ্রহণ করলে তার ফল কি হতে পারে সেই ঘটনা রম্য ভাবে উঠে এসেছে এই নাটকে।

মুহুর মুহুর করতালি ও হাসির ধ্বনিতে দর্শকেরা মুগ্ধ ভাবে উপভোগ করছিল, নির্বাচনে হেরে জামানত বাজেয়াপ্ত হবার পরে প্রার্থীর করুন পরিণতির সাবলীল অভিনয়।



কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর ৭৮ তম প্রযোজনা নিয়ে দলের পক্ষে নাঈম আহম্মেদ জানান, ভিন্নধারার নাটক মঞ্চায়নের ধারাবাহিকতায় সময় উপযোগী নাটক হইয়া গেল নির্বাচন। আগামীতেও এমন বিনোদনমূলক নাটক কাব্য বিলাস মঞ্চস্ত করবে।
নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে, চাঁদনী নূর, সজীব খান, অন্তর সরকার, নাঈম আহম্মেদ, নূর ইসলাম, মো : রাসেল, আশরাফ, রাহুল রাজ এবং আরো অনেকে।

উল্লেখ্য ‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ এই শ্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী বিগত ১২ বছর যাবৎ নিয়মিত অপ সাংস্কৃতিক রোধে দেশ ও আর্ন্তজাতিক পর্যায়ে সমাজ সচেতন ও ভিন্ন ধারা নাটক মঞ্চায়ন করে যাচ্ছে।

দেখা হয়েছে: 630
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪