|

হাকিমপুরে ৬ মাদকসেবী আটক

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | অগাস্ট ১৪, ২০১৯

হাকিমপুরে ৬ মাদকসেবী আটক

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হাকিমপুরে ৩৮ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ ৬ মাদক সেবিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার ধরন্দা-ফকিরপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়এবং বুধবার তাদের জেল হাজতে প্ররন করা হয়।

আটককৃতরা হলো-বগুড়ার ধুনট উপজেলার বিলচাপি এলাকার ফারাইজুল হকের ছেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল (৩০) মৃত আব্দুস সাত্তারের ছেলে জহুরুল ইসলাম (২৯), আব্দুল করিম মন্ডলের ছেলে ডাব্লু সরকার (৩০), দুদু মন্ডলের ছেলে দুলাল মিয়া (২৯), মৃত মোজ্জাম্মেল হকের ছেলে ররিউল আওয়াল (৪৮), আজিজার রহমানের ছেলে লিখন (২২)।

হাকিমপুর থানা পুলিশের অফিসার ইন-চার্জ আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্ত্বিতে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে হাকিমপুর থানা পুলিশের একটি দল সীমান্তবর্তী ধরন্দা ফকিরপাড়া এলাকায় অভিযান চালায়।

এসময় ৩৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ ঢাকা মোট্রো-গ-১৭-৯৮৬৭ নম্বরের একটি প্রাইভেট কারে ছয় জনকে আটক করা হয়। আটককৃতদের দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪