|

হামদর্দ এমডি’র পক্ষে লক্ষ্মীপুরে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০১৯

হামদর্দ এমডি’র পক্ষে লক্ষ্মীপুরে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার পক্ষে সংবাদ সম্মেলন করেছে লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ড। সংবাদ সম্মেলন থেকে মহান স্বাধীনতা যুদ্ধে ভূমিকার নামে একটি চক্রের ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ এবং অপপ্রচারের প্রতিবাদ জানানো হয়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য দেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এবং প্রাক্তন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল।

১৪ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা রাজ্জাকুল হায়দার চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অবঃ) আবুল খায়ের প্রমুখ। এতে সভাপতিত্ব করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ইউনিটের সাংগঠনিক কমান্ডার সিরাজুল্লাহ (মনা বাকশাল)।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়কার ভূমিকা নিয়ে সম্প্রতি একটি মহল অপপ্রচার চালাচ্ছে। যা আদৌ সত্য নয়। মুক্তিযুদ্ধকালীন সময়ে ইউছুফ হারুন ভূঁইয়ার সাথে রাজাকারদের কোনো সম্পর্ক ছিলো না। এ সময় ইউসুফ হারুন ভূঁইয়া যুদ্ধকালীন সময়ে কাউকে হত্যাও করেনি বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়। সবশেষ এসব অপপ্রচারের তীব্র নিন্দা জানান বক্তারা।

বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের তদন্ত কর্মকর্তার লক্ষ্মীপুর ও রায়পুরে সম্প্রতি সফর ও তদন্ত কার্যক্রম পুনরায় পরিচালনার দাবী জানান।

দেখা হয়েছে: 734
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪