|

হালুয়াঘাটে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

হালুয়াঘাটে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী পালিত

সৈয়দ তরিকুল্লাহ আশরাফী,হালুয়াঘাট : হালুয়াঘাটে “বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন”এই প্রতিপাদ্য কে সামনে রেখে রোববার হালুয়্ঘাাট উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

সকালে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর আলোচনা সভা, কুইজ, চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফারুক আহম্মেদ খান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিরেন,পৌর মেয়র খায়রুল আলম ভূঞাসহ প্রমূখ। এসময় সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, স্কুল-কলেজের শিক্ষার্থী এবং সর্বস্তরের জনতা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪