|

বাগমারায় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ন | জুলাই ১২, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় একাধিক মাদক মামলার জামিন প্রাপ্ত আসামী দুখু মিয়াকে (২৫) দুইশ গ্রাম গাঁজাসহ আবারো গ্রেপ্তার করেছে বাগমারা থানার পুলিশ। পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুখুর বিরুদ্ধে আরো একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত দুখুকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন। গ্রেপ্তারকৃত দুখু মিয়া উপজেলার গনিপুর ইউনিয়নের মাঝিগ্রামের মোজাম্মেল হকের ছেলে।
বাগমারা থানার পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারে একাধিক মাদক মামলার জামিন প্রাপ্ত আসামী দুখু মিয়া গাঁজার চালান নিয়ে মাদারীগঞ্জ বাজার থেকে নিজ বাড়ি মাঝিগ্রামে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিত্বে বাগমারা থানার উপপরির্দশক (এসআই) কামরুজ্জামান ও সহকারী উপপরির্দশক (এএসআই) মশিউর রহমান ভবানীগঞ্জ থেকে মাদারীগঞ্জ রাস্তার লাউপাড়া নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করে। পুলিশ দুখু মিয়ার দেহ তল্লাসী করে দুইশ গ্রাম গাঁজা উদ্ধার করে। দুখু মিয়া ও তার স্ত্রী এলাকার চি‎িহ্নত মাদক ব্যবসায়ী বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন। গ্রেপ্তারকৃত দুখুর বিরুদ্ধে বাগমারা থানায় একাধিক মাদক দ্রব্যের মামলা রয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, দুখু ও তার স্ত্রী এলাকার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে বাগমারা থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত দুখু মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।#

দেখা হয়েছে: 572
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪