|

ঈশ্বরগঞ্জ উপজেলায় নৌকার মাঝি সুমন

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ন | মার্চ ০২, ২০১৯

ঈশ্বরগঞ্জ উপজেলায় নৌকার মাঝি সুমন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাহমুদ হাসান সুমনকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছেন বাংলাদেশ আ’লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে গত শুক্রবার (১ মার্চ) রাতে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে চতুর্থ দফা উপজেলা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করা হয় । সেখানে ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দলের একক প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনের নাম রয়েছে।

দলীয় স্থানীয় একাধিক সূত্র জানায়, সাংগঠনিক কর্মকাণ্ড, ব্যক্তিগত ইমেজ, গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা, সামাজিক ও জনহিতকর কর্মসহ নানা বিষয় নিয়ে বিবেচনায় চেয়ারম্যান পদে মাহমুদ হাসান সুমনকে প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

ঈশ্বরগঞ্জের সম্ভ্রান্ত পরিবারের সন্তান, ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে দীক্ষিত সৈনিক এবং বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল সোনার বাংলা গড়ার লক্ষে দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছেন।

এ ছাড়াও মাহমুদ হাসান সুমন একাধিক সামাজিক ও জনহিতকর প্রতিষ্ঠানের সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন। ২০১৪ সালে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন তিনি ।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী জানান, মাহমুদ হাসান সুমন দলের জন্য পরীক্ষিত নেতা। উপজেলা পরিষদ নির্বাচনে তাকে দলের প্রার্থী হিসেব চূড়ান্ত করার সিদ্ধান্ত যথার্থ হয়েছে।

এদিকে, আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দেয়ায় দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ মনোনয়ন কমিটির সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মাহমুদ হাসান সুমন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের প্রতি আমার ত্যাগের মূল্যায়ন করেছেন। এজন্য জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রিয় নেত্রীকে জয় উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, নির্বাচনে জয়ী হয়ে ঈশ্বরগঞ্জের জনগণের জন্য কাজ করতে চাই। উন্নয়নের জোয়ার অব্যাহত রেখে ঈশ্বরগঞ্জের মানুষের সেবা করে যেতে চাই। সুষ্ঠু নির্বাচনে জনগণের বিপুল ভোটে তিনি নির্বাচিত হবেন বলে শতভাগ আশাবাদি।

দেখা হয়েছে: 30
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল মোবাইল ০১৬১১-৫১৫৩২০
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • ভারপ্রাপ্ত সম্পাদকঃ ফয়সাল হাওলাদার মোবাইল ০১৭৩২-৩৭৯৯৮২
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।