|

উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে ঐক্যবদ্ধের আহ্বান সিটির মেয়র টিটুর

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | জুলাই ১২, ২০১৯

উন্নয়ন-অগ্রগতি-অব্যাহত-রাখতে-ঐক্যবদ্ধের-আহ্বান-সিটির-মেয়র-টিটুর

মো: কামাল, ময়মনসিংহঃ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে অগ্রগতি হচ্ছে, সেটার ধারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন দলীয় নেতাকর্মীদের। পাশাপাশি নবগঠিত সিটির উন্নয়নের এই অগ্রগতির পথের বাধা দূর করতে অশুভ শক্তির অপতৎপরতা প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে নগরের ৩০নং ওয়ার্ডের নিজকল্পা বন্দের বাড়ীতে নিজকল্পা নাগরিক সমাজ আয়োজিত সিটির প্রথম মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্টানে তিনি বলেন, আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত, সমৃদ্ধ দেশের পথে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ আজ আত্মমর্যাদা নিয়ে নিজের পায়ে দাঁড়িয়েছে।

মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মেয়র টিটু আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে যারা অশুভ তৎপরতা চালিয়ে উন্নয়ন ও অগ্রগতিতে বাধার সৃষ্টি করেছেন। এই অশুভ তৎপরতাকে প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাবো, তাই দলীয় নেতাকর্মীসহ সবাইকে এই অগ্রগতির ধারায় শামিল হতে হবে, ঐক্যবদ্ধ হতে হবে।’

উন্নয়ন-অগ্রগতি-অব্যাহত-রাখতে-ঐক্যবদ্ধের-আহ্বান-সিটির-মেয়র-টিটুর

নগরীর নিজকল্পা নাগরিক সমাজ আয়োজিত সংবর্ধনায় সংগঠনের প্রধান উপদেষ্টা সালাহ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও আহ্বায়ক ইঞ্জিনিয়ার ফিজার তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাশার, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো: নিয়াজ মোর্শেদ, ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোছা: কাউসার-ঈ-জান্নাত, ময়মনসিংহ মহানগর কৃষকলীগ সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, আওয়ামীলীগ নেতা রাজু ফকিরসহ আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

বক্তব্য শেষে সিটির প্রথম মেয়র ইকরামুল হক টিটু, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনায় ক্রেস্ট প্রদান করেন নাগরিক সমাজের নেতৃবৃন্দ। অনুষ্টানে নাগরিক সমাজের বিভিন্ন দাবীর প্রতি একমত পোষন করে অচিরেই অবহেলিত এ ওয়ার্ডের উন্নয়ন কর্মযজ্ঞ শুরু হবে। এবং এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে অশুভ শক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধের আহ্বান জানান সিটি মেয়র টিটু।

দেখা হয়েছে: 137
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ [email protected]
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।