|

পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যানের ইন্তেকাল

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ণ | জানুয়ারি ১০, ২০১৯

আবু সাঈদ, পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমানুল্লাহ বাচ্চু অদ্য রাত ১০.০০ ঘটিকায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। দীর্ঘদিন যাবত লিভার রোগে আক্রান্ত ছিলেন।

তিনবারের ধাক্কামারা ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জেলা পাথরবালী ব্যাবসায়ি সমিতির সভাপতি,জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি,জেলা বাস মালিক সমিতির সহসভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রী এ্যাড: নূরুল ইসলাম সুজন,পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মাজাহারুল হক প্রধান, সাবেক সংসদ সদস্য বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট,বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক এমরান আল আমিন, সাবেক জেলা পরিষদ প্রশাসক আবু বক্কর সিদ্দিক, বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড: ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি, বোদা পাইলট গালর্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল শোক প্রকাশ করেছেন। তিনি মৃত্যুকালে ১ স্ত্রী ৩ কন্যা রেখে গেছেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com