|

টঙ্গীর জোড় ইজতেমায় সাদ পন্থীদের হামলায় ঈশ্বরগঞ্জে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিতঃ ৮:২০ অপরাহ্ন | ডিসেম্বর ০২, ২০১৮

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইত্তেফাকুল ওলামার উদ্যোগে টঙ্গীর জোড় ইজতেমায় সাদ পন্থীদের হামলায় নিহত ইসমাইল মন্ডলের হত্যা কারীদের ফাঁসি ও মদদ দাতাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে রোববার ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সম্মুখে  এক মানববন্ধন ও বিক্ষোভ  সমাবেশ পালন করা হয়।

মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশে বক্তারা তাবলীগ জামাতের দিল্লি মার্কায মসজিদের মাওলানা সা’দ ও ওয়াসিফ বিল্লাহ কে ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ উপজেলা ইত্তেফাকুল ওলামার সভাপতি মাওলানা আবুল ফজল, সাধারণ সম্পাদক মাওলানা নূরুল আলম, মুফতি শফিকুল ইসলাম, মুফতি নাইমুল হাসান, মুফতি কাউসার আহমেদ, মাওলানা রুহুল আমিন রাজি, মাওলানা হিফজুর রহমান, মাওলানা ওবায়দুল হক, মাওলানা আবুল কালাম, হাফেজ আহমদ আলী, মাওলানা জয়নুল আবেদিন, মাওলানা নুরে আলম প্রমুখ।

এসময় বক্তারা প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, ঈশ্বরগঞ্জ থেকেও কিছু সাদ পন্থীরা টঙ্গী গিয়ে এই বর্বর হামলায় অগ্রগামী ভূমিকা পালন করেছে। বাংলাদেশকে সিরিয়ায় রুপান্তর করার জন্য ইহুদি নাসারারা একটি পরিকল্পিত চক্রান্ত করতেছে। তাদেরকে সনাক্ত করে আইনের আওয়াতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করার জন্য আহবান জানান।

সমাবেশ শেষে মুনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

দেখা হয়েছে: 958
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪