ডাক্তারকে স্যার না বলায় সাংবাদিকের সাথে অ-সৌজন্য আচরণ

মোঃ জামাল তালুকদার, দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদদাতা:

নেত্রকোনার দুর্গাপুরে বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এ এস এম তানজিরুল ইসলাম রায়হান কে স্যার সম্বোধন না করায় দুর্গাপুর প্রেসক্লারের প্রতিষ্ঠাতা সভাপতির সাথে অসৌজন্য আচরণ করেছেন।

এ নিয়ে প্রত্যক্ষদর্শী রোগীদের স্বজন ও সিনিয়র সাংবাদিক সাহাদাত হোসেন কাজল জানান, দুর্গাপুর এলাকার অসহায় রিক্সাওয়ালা তারা মিয়ার স্ত্রী নাজমাকে মুমুর্ষ্য অবস্থায় দুর্গাপুর হাসপাতালে নিয়ে এলে সাংবাদিক কাজল ঐ রোগী নিয়ে কর্তব্যরত ডাক্তারের কাছে চিকিৎসার ব্যাপারে কথা বলতে গেলে ‘‘ডাক্তার কে স্যার সম্বোধন না করায়’’ ঐ সাংবাদিকের সাথে রুঢ় আচরণ করে চিকিৎসা না দিয়ে হাসপাতাল থেকে ঐ রোগীকে বিদায় করে দেন।

এ খবর ছড়িয়ে পড়লে দুর্গাপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়, সেই সাথে ঐ ডাক্তারকে হাসপাতাল থেকে প্রত্যাহারের জোর দাবী জানান। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো, মাঈন উদ্দিন বলেন, আমি জরুরী কাজে ময়মনসিংহে চলে এসেছি, আগামী কাল এসে এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

নেত্রকোনা জেলা সিভিল সার্জন সাংবাদিকদের বলেন, এই ডাক্তার সম্পর্কে আমি আরো অভিযোগ পেয়েছি, এ বিষয়টি খুবই দুঃখ জনক, আমি এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছি।

উল্লেখ্য: রিক্সাওয়ালা তারা মিয়া রিক্সা চালিয়ে প্রতিদিনের জমানো টাকায় প্রতি ২মাস পর পর এলাকার ২০টি প্রাথমিক বিদ্যালয়ে দরিদ্র শিক্ষার্থীদের বিনামুল্যে শিক্ষা সামগ্রী কিনে দেন। অথচ তারই স্ত্রী নাজমা বেগমকে ঐ ডাক্তার চিকিৎসা না দিয়ে হাসপাতাল থেকে বের করে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *